Hero Ignitor 125cc User review by Kawsar Ali. Kanti360



আমি আমার ব্যক্তিগত ব্যবহারের জন্য প্রধানত হিরো ইগনিটর কিনেছি। আমি আমার বাইকটি মূলত আমার বাড়ি থেকে কলেজ যেতে এবং আমার পারিবারিক কাজের জন্যও ব্যবহার করি। আমি এই বাইকটির চেহারা, ডিজাইন, ইঞ্জিন পারফরম্যান্স এবং ব্র্যান্ডের মানের কারণে এটি কিনেছি। শুনেছি হিরো ব্র্যান্ডের বাইকগুলির পরিষেবাটি খুব ভাল এবং এই বাইকের ব্যবহারকারীরাও এই বাইকটি সম্পর্কে ভাল মন্তব্য করেন, এজন্যই আমি এই বাইকটি বেছে নিই। আমি এই বাইকটি 1 বছরের জন্য ব্যবহার করছি এবং এখন পর্যন্ত আমার প্রায় 7500 কিলোমিটার যাত্রা রয়েছে। আজ আমি এই বাইকটি সম্পর্কে আমার অভিজ্ঞতা আপনাকে শেয়ার করতে যাচ্ছি। এই বাইকের চেহারাটি খুব শালীন এবং আকর্ষণীয়। এর জ্বালানী ট্যাঙ্কটি বড় এবং এই বাইকের প্লাস্টিকের অংশগুলি খুব শক্ত। এখন পর্যন্ত আমি এই বাইকে কোনও সমস্যা পাই না। এই বাইকের ইঞ্জিনটি খুব শক্ত এবং শব্দটিও মসৃণ। আমি এই বাইকটি থেকে ভাল মাইলেজ পাচ্ছি। এই বাইকের সাসপেনশনগুলি বিকাশ করা হয়েছে এজন্য আমি রুক্ষ রাস্তায় কোনও সমস্যা অনুভব করি না। আমি 90kmph গতি তুলে নিয়েছি এবং এই গতিতে কোনও কম্পন অনুভব করি না। এই বাইকের সিটিং পজিশন প্রশস্ত এবং নরম তাই এজন্য আমি এই বাইকটি আরামে চালাতে পারি। অন্যদিকে সিটিং পজিশন এবং হ্যান্ডেল বারের মধ্যে সমন্বয়টি খুব ভাল good এই বাইকের সমস্ত দামই নিখুঁত। ভালো দিক গুলো: -ভাল এবং আকর্ষণীয় নকশা। স্মুথ এবং শক্তিশালী ইঞ্জিন। - উন্নত ব্রেকিং সিস্টেম। দীর্ঘ যাত্রার জন্য স্বাচ্ছন্দ্যময়। - জ্বালানী দক্ষ। -সুলভ মূল্য. সত্য কথা বলতে এখন পর্যন্ত আমি এই বাইকের কোনও খারাপ দিক খুঁজে পাচ্ছি না। আমি মনে করি আমি এই বাইকটি খুব সাবধানতার সাথে চালাতাম এজন্যেই 7500 কিলোমিটার পরে আমি এই বাইকে কোনও সমস্যায় পড়ি না। আমি মূলত এই বাইকটি কিনেছি কারণ এই বাইকের ব্যবহারকারীরা এতে খুব সন্তুষ্ট এবং এই বাইকটির প্রশংসা করেছেন। অন্যদিকে এর নকশা, মাইলেজ, ইঞ্জিনের পারফরম্যান্স এবং সবকিছু খুব ভাল। সব কিছু বিবেচনা করার পরে আমি এই বাইকটি কিনেছি। আমি শহরে 50kmpl এবং মহাসড়কে 60kmpl পাচ্ছি। এই বাইকের নিয়ন্ত্রণটি খুব ভাল, বিশেষত এর বাইকের সামনের দিকে ডিস্ক ব্রেক রয়েছে যার কারণেই আমি এই বাইকটি যে কোনও অবস্থায় নিয়ন্ত্রণ করতে পারি। এটি একটি খুব আরামদায়ক বাইক এবং আমি লক্ষ্য করেছি যে এটি আমার শরীরের সাথে পুরোপুরি উপযুক্ত। আমি যদি এই বাইকটি একা হাতে চালিত করি তবে আমি মনে করি ভবিষ্যতেও আমি এই বাইকটির থেকে আরও ভাল পারফরম্যান্স পাব। আমি অবশ্যই বলতে চাই আপনি যদি এই বাইকটি সঠিকভাবে পরিবেশন করেন তবে আপনি সহজেই এই বাইকে কোনও সমস্যার মুখোমুখি হবেন না। ধন্যবাদ.
Hero Ignitor 125cc User review by Kawsar Ali. Kanti360 Hero Ignitor 125cc User review by Kawsar Ali. Kanti360 Reviewed by গান ও কবিতা ঘর on September 14, 2020 Rating: 5

1 comment:

  1. very interesting review boss......................

    ReplyDelete

Powered by Blogger.