সাসপেন্ড হওয়ার পরে কীভাবে অ্যাডসেন্স ফিরে পাবেন

 সাসপেন্ড হওয়ার পরে কীভাবে অ্যাডসেন্সে ফিরে পাবেন

গুগলের অ্যাডসেন্স আকর্ষণীয়। একটি জিনিস জন্য, এটি বিশাল; কয়েক হাজার ব্লগ তাদের সামগ্রীর নগদীকরণ করতে এটি ব্যবহার করে এবং কার্যত প্রতিটি ইউটিউব চ্যানেল যে "এই ভিডিওটি নগদীকরণ করুন" বোতামটি ক্লিক করে এটি অ্যাডসেন্সের মাধ্যমে এটি করছে।


বিপণন চ্যানেলগুলির উপর এই বিশাল একচেটিয়া অর্থ হ'ল গুগল তাদের নিয়মগুলি নিয়ে খুব চঞ্চল হতে পারে। বারবার, আপনি লোককে নিয়মগুলি এড়িয়ে যেতে এবং কয়েক মাস বা বছর ধরে এড়িয়ে চলে যেতে দেখবেন। তবুও যখন আপনি একই জিনিস করার চেষ্টা করেন,

এটি আরও খারাপ হয় যখন আপনি বিবেচনা করেন যে আপনার নিয়ন্ত্রণের বাইরে কর্মের জন্য আপনাকে নিষিদ্ধ করা যেতে পারে। আপনার সাইট হ্যাক হয়ে যায় এবং আপনাকে নিষিদ্ধ করা যেতে পারে। কেউ আপনার পথে কিছু জালিয়াতি ক্লিক পাঠায় এবং আপনাকে নিষিদ্ধ করা যেতে পারে। কখনও কখনও আপনি এমন কিছুর জন্য স্থগিত হয়ে যেতে পারেন যা আপনি এমনকি বুঝতে পারেন না যে আপনি করেছেন, বা আপনি কয়েক বছর আগে করেছিলেন এবং কেবলমাত্র নিষেধাজ্ঞার সত্যতা পাওয়ার পক্ষে যথেষ্ট খারাপ হিসাবে বিবেচিত হন। এমন অনেক লোকের গল্প রয়েছে যেগুলি বছর পূর্বে প্রতারণামূলক ক্লিকের জন্য নিষিদ্ধ হয়েছিল, সেই থেকে নিখুঁত বিজ্ঞাপন সহ।



কমপক্ষে, এটিই বিপণনকারীরা দাবি করে। আপনি কখনই জানেন না কত গল্প বিশ্বাস করতে হবে, তাই না? একটি কালো টুপি ফোরামে যেকোন সময় ব্যয় করুন এবং আপনি শীঘ্রই বুঝতে পারবেন যে লোকেরা তাদের নিজস্ব সুবিধার জন্য, বিশেষত কর্তৃত্বের জন্য প্রায়শই মিথ্যা বলবে। ভিডিও গেমের দুঃখীরা একইভাবে অভিযোগ করেছে যে তারা কোনও ভুল করছে না, এই ছেলেটির মতো, যিনি দাবি করেন যে কয়েকটি প্রাথমিক রিপোর্টের জন্য তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছিল, তবে বাস্তবে লঙ্ঘনের হাজার হাজার অভিযোগ রয়েছে। স্পষ্টতই, যে কেউ জানেন যে তারা বিধিগুলি ভঙ্গ করছেন তারা পুনরায় প্রতিষ্ঠিত হওয়ার জন্য তাদের লঙ্ঘনকে কমিয়ে দেওয়ার চেষ্টা করছেন।


এটি সমস্ত অ্যাডসেন্স নিষেধাজ্ঞাকে আজীবন নিষেধাজ্ঞার সাথে জড়িত। এই লোকটিকে এক দশক আগে নিষিদ্ধ করা হয়েছিল, এবং তার কাছে আপিল করার কোনও সুযোগ নেই। এটাই কিকার? একবার আপনি যদি এমনভাবে Google এর বিশ্বাসকে লঙ্ঘন করেন যা তাদের আর্থিক সম্পর্কের ঝুঁকিতে ফেলেছে, আপনি হয়ে গিয়েছেন এবং ধুয়ে ফেলেছেন।

এটি সমস্ত অ্যাডসেন্স নিষেধাজ্ঞাকে আজীবন নিষেধাজ্ঞার সাথে জড়িত। এই লোকটিকে এক দশক আগে নিষিদ্ধ করা হয়েছিল, এবং তার কাছে আপিল করার কোনও সুযোগ নেই। এটাই কিকার? একবার আপনি যদি এমনভাবে Google এর বিশ্বাসকে লঙ্ঘন করেন যা তাদের আর্থিক সম্পর্কের ঝুঁকিতে ফেলেছে, আপনি হয়ে গিয়েছেন এবং ধুয়ে ফেলেছেন।



এটি আসলে অর্থ সম্পর্কে about জৈব এসইও দিয়ে, নিয়ম লঙ্ঘন করলে আপনাকে দণ্ডিত বা ডি-ইনডেক্স করা হবে তবে এই ভুলগুলি সমাধান করা আপনাকে প্রায়শই যেখানে আপনি ছিলেন সেখানে ফিরে আসবে। ভবিষ্যতের ভুলগুলি আরও ব্যয়বহুল করে তুলতে আপনি এটি করতে কিছুটা বিশ্বাস হারিয়ে ফেলতে পারেন তবে এটি সর্বদা স্থিরযোগ্য। অনুসন্ধান সূচী থেকে স্থায়ীভাবে অপসারণ করতে অনেক বেশি সময় লাগে এবং "প্রচুর পরিমাণে" বলতে বোঝায় ব্যক্তিগত তথ্য চুরি করা, ম্যালওয়্যার বিতরণ করা, অবিশ্বাস্যরকম কিছু অবৈধ কিছু করা বা আপনার কালো টুপিয়ের শোষণগুলি স্থির করতে অস্বীকার করা।


অ্যাডসেন্সের মাধ্যমে, প্রতারণামূলক কার্যকলাপ গুগলকে কিছুটা ব্যথা করে। তাদের নেটওয়ার্কের মাধ্যমে যত বেশি জালিয়াতিপূর্ণ ক্রিয়াকলাপ উত্তীর্ণ হবে তত বেশি বিজ্ঞাপনদাতারা প্ল্যাটফর্মে বিশ্বাস হারাবেন। বিজ্ঞাপনদাতারা বিশ্বাস হারাতে থাকায় তারা বিজ্ঞাপনের জায়গার জন্য বেশি দাম দিতে কম ইচ্ছুক নয়। একবার কামড়, দু'বার লাজুক, সব পরে। সমস্যা যদি অব্যাহত থাকে তবে বিজ্ঞাপনদাতারা জাহাজে লাফিয়ে যাবেন, যার অর্থ গুগল তাদের উপার্জনের স্ট্রিম হারাবে।


গুগলের পক্ষে শূন্য সহনশীলতা নীতিমালা থাকা লোকদের দ্বিতীয় বার সুযোগ দেওয়ার চেয়ে নিষিদ্ধ করা অনেক সহজ। দ্বিতীয় সুযোগ থেকে আসে এমন অপব্যবহারের পরিমাণটি খুব বেশি। তারা নিতে ইচ্ছুক এমন ঝুঁকি নয়।


সাসপেন্ড হওয়ার পরে কীভাবে অ্যাডসেন্স ফিরে পাবেন  সাসপেন্ড হওয়ার পরে কীভাবে অ্যাডসেন্স ফিরে পাবেন Reviewed by গান ও কবিতা ঘর on October 17, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.